শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / Uncategorized / বিপুল পরিমাণ মাদক সহ মডেল পিয়াসা ও মৌ আটক

বিপুল পরিমাণ মাদক সহ মডেল পিয়াসা ও মৌ আটক

#ডেস্ক রিপোর্ট #অপরাধ

   বিপুল পরিমাণ মাদক সহ রাজধানীর গুলশান থানার বারিধারার ৯ নম্বর রোডের ৩ নম্বর বাড়ী থেকে মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ওধানমণ্ডি থানার মোহাম্মদপুর থেকে মডেল মৌ কে আটক করে ডিবি পুলিশ।      ১ আগষ্ট  দিবাগত রাতে পিয়াসার বারিধারার বাসায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। সেখানে অভিযান  চালিয়ে বিদেশি মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযান পরিচালনাকালে ডিবি পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে। তবে ভেতরে কতগুলো ট্যাবলেট রয়েছে এ বিষয়ে এখনো জানা যায়নি। এছাড়াও রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। অভিযানের একপর্যায়ে পিয়াসার ফ্রিজ খুলে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া যায়। এছাড়াও তার কাছ থেকে ৪টি স্মার্টফোনও জব্দ করা হয়।অভিযান শেষে ডিবির নারী সদস্যরা তাকে আটক করে একটি মইক্রোবাসে করে নিয়ে যায়।ডিএমপির যুগ্ম কমিশনার হারুনুর রশীদ বলেন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এবং ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগ মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে গ্রেফতার করা হয়েছে।ডি এমপি’র সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম বলেন, ‘কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান পরিচালনা করা হয়। তাকে আটক করা হয়েছে।’

উল্লেখ্য,  ফারিয়া মাহবুব পিয়াসা আপন জুয়েলার্স এর মালিক দিলদার আহমেদের সাবেক পুত্রবধু। ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী কর্ওতৃক দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়াসার। পিয়াসা প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করলে ও পরবর্তীতে সেই পিয়াসার বিরুদ্ধেই আবার মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন ভুক্তভোগীদের একজন। এছাড়াও আলোচিত মুনিয়া হত্যা মামলায় ও তার নাম আলোচনায় আসে।

পিয়াসাকে গ্রেফতারের পর তাকে নিয়ে মডেল মৌ এর মোহাম্মদপুরের  বাসায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।ঐ বাসা থেকে ও মাদকদ্রব্যসহ মৌকে আটক করে নিয়ে যায় ডিবি পুলিশ।

#চট্টবাংলা #ফারিয়া মাহবুব পিয়াসা #মৌ #মডেল #মাদক #ডিবি

এটি পড়ে দেখতে পারেন

সানোয়ারা উচ্চ বিদ্যালয় যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সেমিনার সম্পন্ন

  নিজস্ব প্রতিবেদক গত ১৯ জুলাই বুধবার সকাল দশটায় যুব সেচ্ছাসেবকদের মান উন্নয়নের লক্ষে যুব …