শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / লকডাউন অমান্য করে বিয়ে। ভ্রাম্যমান আদলতের অভিযানে জরিমানা আদায়

লকডাউন অমান্য করে বিয়ে। ভ্রাম্যমান আদলতের অভিযানে জরিমানা আদায়

চট্টবাংলা। বোয়ালখালী প্রতিনিধি -ঃ
শহরতলী বোয়ালখালীতে এবার ঢাকা থেকে এসে বিয়ের পিড়িতে বসায় জরিমানা গুনতে হল এক বেসরকারি ব্যাংকের কর্মকর্তাকে।
বোয়ালখালীতে চলমান লকডাউন অমান্য করে বিয়ে করে ঘরে বৌ নিয়ে আসায় ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিট্রেট মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত। পাশাপাশি তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন তিনি।
জানা যায়-উপজেলার কধুরখীল ইউনিয়নের ৩ ন্ং ওয়ার্ডের নুর আহমদ জমাদার বাড়ীতে ঢাকায় এক্সিম ব্যাংকে কর্মরত এ কর্মকর্তা ঢাকা থেকে বোয়ালখালী আসেন গত ২৭ এপ্রিল। ঢাকা থেকে আসার পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিন এ থাকার নির্দেশ দেন।
তাঁদের নির্দেশ অমান্য করে সে এলাকায় প্রকাশ্যে ঘোরাঘুরি করতে থাকে। তাছাড়া আজ শুক্রুবার (১ মে) বিয়ে করে নতুন বৌকে নিয়ে বাড়ীতে উঠে। বিষয়টি নিয়ে স্থানীয় ইউপি সদস্য ও এলাকার বাসিন্দারা নিষেধ করলেও সে বার বার তাদের নিষেধ উপেক্ষা করতে থাকে।
অবশেষে আজ দুপুর ২টায় উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী বাংলাদেশে সেনাবাহিনী এবং পুলিশসহ নিয়মিত টহলে থাকাকালীন সময়ে এলাকাবাসীর অভিযোগ পেয়ে সরেজমিন পরিদর্শনে গিয়ে অভিযোগের সত্যতা পান।
পরে ভ্রাম্যমান আদালত তাকে সরকারি নির্দেশিত হোম কোয়ারেন্টিন না মেনে ঘোরাঘুরি করা এবং বিয়ে করে স্ত্রীকে নিয়ে আসায় তার বিরুদ্ধে সরকারি নির্দেশ অমান্য ও সংক্রমণ ছড়ানোর ঝুঁকি থাকায় ১৫ হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন-ক্যাপ্টেন মুবিন’র নেতৃত্বে ১৮ বীর ব্যাটেলিয়নের সেনা সদস্যরা এবং এস আই সৈয়দ মাহফুজ’র নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশ।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …