শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / নগরীর মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়ালেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী

নগরীর মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়ালেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী

মানস চক্রবর্তী। চট্টবাংলা প্রতিনিধি-ঃ
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পরতে শুরু করেছে সারাদেশে। রাষ্ট্রীয় সিদ্ধান্তে সরকারী ছুটি ঘোষনা হওয়ার পর স্বাভাবিকভাবে কর্মহীন হয়ে পড়ছে মানুষ। চট্টগ্রাম মহানগরে এমন কর্মহীন গরীব- অসহায়-দুঃস্থ মানুষের কাছে প্রধানমন্ত্রীর ত্রান সহায়তা সরকারী বিভিন্ন সংস্থা/প্রতিষ্ঠান পৌঁছে দেওয়ার পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিরাও করোনা দূর্যোগের এ সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
চট্টগ্রাম সংসদীয় ৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল করোনা দূর্যোগ শুরু হওয়ার পর থেকে নগরজুড়ে ত্রান সহায়তা করে আসছেন। এবার চট্টগ্রাম মহানগরীর মধ্যবিত্ত পরিবারগুলোর সমস্যার কথা বিবেচনা করে সকলের অগোচরে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে জরুরী সেবা নাম্বার চালু করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রাষ্ট্রীয় সিদ্ধান্ত অনুযায়ী জনসমাগমকে নিরুৎসাহিত করতে ব্যবসা-বাণিজ্যসহ অর্থ উপার্জনকারী প্রতিষ্ঠানগুলো প্রায় অনেকটাই স্থবির। অগোচরে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভুগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে দ্বিধা করেন। তাঁদের এই আত্মসম্মানবোধের কথা বিবেচনায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল মধ্যবিত্ত পরিবারের জন্য এ জরুরী সেবা চালু করেছেন।
মধ্যবিত্ত পরিবারের সম্মানিত সদস্যদের প্রয়োজনে জরুরী সেবা নাম্বার ০১৩১৮৩২৬০১৬ তে ফোন করতে অনুরোধ জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। তিনি আরো জানান,এই সেবা গ্রহণকারীদের সকল প্রকার পরিচয় গোপন রাখা হবে।
                                                                                                                                                                                                   

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …