শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে চকবাজার থানায় ওপেন হাউজ ডে

সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে চকবাজার থানায় ওপেন হাউজ ডে

অভি পাল  (প্রতিনিধি)
চকবাজার থানা কর্তৃক সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকালে থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) মোঃ শহীদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

চকবাজার থানার অফিসার ইনচার্জ ফেরদৌস জাহান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল আলম বাবু, চাকুরীজিবী, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, চট্টগ্রাম এর এক্সিকিউটিভ এবং শিল্পকলা একাডেমী, সহ-ব্যবস্থাপক, মমতাজ কামাল অনিমা, হাজী মোঃ সেলিম রহমান, রাজনীতিবিদ ও ব্যবসায়ী,১৬নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সভানেত্রী, চকবাজার, আর্যপ্রিয় মহাথেব, ধর্মীয় গুরু ও অধ্যক্ষ-দেবপাহাড়, পুনাচার, আর্ন্তজাতিক বৌদ্ধ বিহার, চকবাজার, আরো উপস্থিত ছিলেন চকবাজার থানার বিভিন্ন বিটের সভাপতি, সাধারন সম্পাদক সহ থানা এলাকার সর্বস্থরের জনগণ

চকবাজার থানার অফিসার ইনচার্জ ফেরদৌস জাহান বলেন, মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …