শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / বিএনপির নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপির নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

অভি পাল (প্রতিনিধি )

দেশ বিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের উপর হামলা এবং অগণতান্ত্রিক কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও রাজপথে অবস্থান কর্মসূচি পালন করেছে যুবলীগ।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

নগরের নতুন রেল স্টেশন চত্বরে অবস্থান কর্মসূচি এবং নতুন রেল স্টেশন প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে রেলস্টেশন হয়ে নিউমার্কেট হয়ে কোতোয়ালী হয়ে দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশে হয়। সমাবেশে বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম । উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আতাউর রহমান, উত্তর জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সেন্টু, অ্যাডভোকেট মঞ্জুরুল আজম চৌধুরী, মোরশেদুল আলম মোহাম্মদ ফারুক, অ্যাডভোকেট শাহাদাত হোসেন, কামরুল ইসলাম, আবদুর রহিম শিবলু, নরোত্তম বনিক আশ্রাফউল্যা কচি, গোলাম কিবরিয়া মন্জু, সাইফুল ইসলাম সানু সানাউল্লাহ শামীম, আনোয়ারুল কবির, মাকসুদ আলম , দিদারুল আলম, আনোয়ার হোসেন, আকতার হোসেন হীরা, কায়সার নিশাদ, জাবেদ মোহাম্মদ আবদুল কাদের ও মোহাম্মদ মিলন প্রমুখ।

বিক্ষোভ সভায় চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের সময় দেশ বিরোধী এসব অপশক্তি দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করে তোলছে। তাদের কোন ছাড় নেই। এসব অপশক্তিকে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো এটাই আমাদের লক্ষ্য। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বিএনপির সকল অপরাজনীতির বিরুদ্ধে যুবলীগ মাঠে থেকে প্রতিহত করব।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …