শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / বীর মুক্তিযোদ্ধা কে.এম.ছমিউদ্দীন ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত অভিভাবক বিশ্রামাগারের শুভ উদ্বোধন

বীর মুক্তিযোদ্ধা কে.এম.ছমিউদ্দীন ফাউন্ডেশনের অর্থায়নে নির্মিত অভিভাবক বিশ্রামাগারের শুভ উদ্বোধন

অভি পাল,প্রতিনিধি
বীর মুক্তিযোদ্ধা কে.এম. ছমিউদ্দীন ফাউন্ডেশনের অর্থায়নে বাণীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মিত অভিভাবক বিশ্রামাগার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী।

বাণীগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ মিত্র চৌধুরী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধনপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও খোন্দকার মোঃ ছমিউদ্দিন ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক কে এম সালাউদ্দিন কামাল,বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি হৃষিকেশ ভট্টাচার্য্য, প্রধান শিক্ষক একেএম মঈনউদ্দীনসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাধনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বীর মুক্তিযোদ্ধা কে.এম. ছমিউদ্দিন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাধনপুর ইউপি চেয়ারম্যান কে.এম. সালাহ্উদ্দীন কামাল বলেন,স্কুলে ছেলেমেয়েদের নিয়ে যাওয়ার পর অভিভাবকদের বিশ্রাম নেওয়ার জন্য ভালো একটা জায়গা ছিল না,এতে করে তীব্র রোদ বৃষ্টি ঝড়ে প্রচন্ড সমস্যার সম্মুখীন হতে হয়েছিল অভিভাবকদের। বিশ্রামাগারটি নির্মান করায় এতে অভিভাবকদের কষ্ট লাগব হয়েছে। এতদিন তারা অনেক কষ্ট করেছে। বিশ্রামাগারটি এতদিন অভিভাবকদের প্রত্যাশিত ছিল।একই সাথে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, বাঁশখালী উপজেলার ১ম বারের মত ব্যক্তিগত উদ্যোগে নির্মিত এ বিশ্রামাগারে ১০০ জন অভিভাবক বিশ্রাম গ্রহন করতে পারবে।
ছমিউদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে চলমান বিভিন্ন শিক্ষা ও সমাজকল্যাণমমুলক কাজের অংশ হিসেবে এটি নির্মিত হয়েছে।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …