শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল ৭৬ তম জন্মদিনে আলোচকরা

শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল ৭৬ তম জন্মদিনে আলোচকরা

 

জুনায়েদ হোসেন ( প্রতিনিধি)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার দৃঢ়প্রত্যয় নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার মতো মমতাময়ী নেত্রী পৃথিবীতে নেই।সেই সাথে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সততা, দক্ষতা ও যোগ্যতার প্রতি শ্রদ্ধাশীল হয়ে সকলে একত্রে কাজ করে তাঁর হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে দেশে শান্তি আসবে। দেশ উন্নয়নের দিক এগিয়ে যাবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর আন্দরকিল্লায় আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে এসব কথা বলেন দক্ষিণ জেলা যুবলীগ নেতা ও চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি কারা পরিদর্শক আবদুল হান্নান লিটন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী হাজী জাফর উল্লাহ, আওয়ামী লীগ নেতা মোঃ গোলাম নবী, আলহাজ্ব আবদুর রশিদ, মোঃ জাবেদ, যুবলীগ নেতা এমরান ফরহাদ, হুমায়ুন কবির, ছাত্রলীগ নেতা আসিফ হাসান, রবিউল ইসলাম, মোঃ সাকিব, আবদুল মজিদ সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

পরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্মদিনে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত শেষে কেক কাটা হয়।দোয়া ও মোনাজাত শেষে এতীমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …