শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / বাঁশখালীর সাধনপুরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

বাঁশখালীর সাধনপুরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

 

অভি পাল (প্রতিনিধি)

মাদকের ভয়াবহতা রোধে সন্তানদের প্রতি অভিভাবকদের আরো বেশী সচেতন হতে হবে।মাদক প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে হবে এবং যেখানেই মাদক, সেখানেই প্রতিরোধ’ করতে হবে, এবং মাদক প্রতিরোধে প্রতিটি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।।পাশাপাশি যারাই মাদকের সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেন।

২ সেপ্টেম্বর (শুক্রবার)বিকেলে সাধনপুরের বাণীগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে এসব কথা বলেন বক্তারা।

সাধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান
সালাউদ্দিন কামাল এর সভাপতিত্বে আয়োজিত সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল উদ্দিন।

এছাড়াও বক্তব্য রাখেন,চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক(ইন্সপেক্টর) সাইফুল ইসলাম, বাঁশখালী রামদাস মুন্সির হাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ গোলাম কিবরিয়া,সাধনপুর ইউপি সদস্য করুনাময় ভট্টাচার্য,ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন,ইউপি সদস্য মশিউর রহমান শিবলী,ইউপি সদস্য আব্দুল হামিদ,মোঃ শফকত আলী,নন্দন দে,মোঃ এজাজ উদ্দীন,মহিলা সদস্যা কুলছুমা আক্তার সবুজ,দীপ্তি রানী দে,শিল্পী দে,নোবেল ভট্টাচার্য প্রমুখ।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …