শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / বন্যা কবলিত মানুষের পাশে -এম আর আজিম

বন্যা কবলিত মানুষের পাশে -এম আর আজিম

যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময়ে যুবলীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে বলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট পানিবন্দী মানুষের মাঝে প্রায় পরিবারের প্রতি ঘরে ঘরে পৌঁছে দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর মধ্যে ছিল শুকনো খাবার, (মুড়ি, চিড়া, টোস্ট বিস্কুট, চানাচুর, চিনি, পেঁয়াজ,গুড়, লবন, মোমবাতি, গ্যাস লাইটার, বিশুদ্ধ পানি,খাবার স্যালাইন,পানি বিশুদ্ধকরণ টেবলেট), সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী। শুধু সিলেটে নয় সারাদেশে যেকোনো দূর্যোগময় সময়ে যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। তিনি পানিবন্দী মানুষের পাশে দাড়ানোর জন্য সকলের প্রতি আহবান করেন তিনি,সিলেটে ত্রাণ সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন যুবলীগ নেতা এম আর আজিম।

গত মঙ্গলবার (২১ জুন)সিলেটের হাওর এলাকা লম্বাকান্দি,কাঠাল বাড়ি,গুচ্ছগ্রাম এবং কোম্পানিগঞ্জ থানা এলাকায় বন্যা দুর্গত মানুষের জন্য মানবিক যুবলীগের পক্ষে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী, কাপড় এবং রান্না করা খাবার বিতরণ।

তিনি আরো বলেন,আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। বন্যার আসার সাথে সাথে সরকারের পক্ষ থেকে বরাদ্দ দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।. যতদিন পর্যন্ত এ দুরাবস্থা দূর হবে না, ততদিন পর্যন্ত বন্যার্ত মানুষের পাশে থাকবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে একটি মানুষও না খেয়ে মরবে না।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …