শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / বোয়ালখালীতে অসচ্ছল জটিল রোগীরা পেল সমাজসেবার আর্থিক সহায়তা========== চট্টবাংলা। বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বোয়ালখালীতে অসচ্ছল জটিল রোগীরা পেল সমাজসেবার আর্থিক সহায়তা========== চট্টবাংলা। বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বোয়ালখালী উপজেলা সমাজ সেবা অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, বর্তমান সরকার বিগত যে কোনো সময়ের চেয়ে সমাজ সেবায় অধিক গুরুত্ব দিচ্ছে। সমাজের আর্থিকভাবে অস্বচ্ছল ব্যক্তিদের দেয়া হচ্ছে আর্থিক অনুদান।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের গৃহীত সেবামূলক এ পদক্ষেপ দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করছে।
তিনি আজ সোমবার (৮জুন) দুপুরে তাঁর কার্যালয়ে উপজেলার ক্যান্সার সহ জটিল রোগীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণকালে একথা বলেন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন বোয়ালখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আজাদী প্রতিনিধি মনজুর আলম মাস্টার, বর্তমান সভাপতি ও জাতীয় পত্রিকা দৈনিক যুগান্তর প্রতিনিধি মোহম্মদ সিরাজুল ইসলাম, পৌর প্যানেল মেয়র জোবাইদা বেগম, শিক্ষক মোহাম্মদ মোস্তফা ও সমাজ সেবক মোজাহেরুল ইসলাম প্রমূখ। এ-সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত বেশ কয়েকজন রোগীর মাঝে ৫০ হাজার করে আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। উপজেলা সমাজ সেবা অফিসার উপস্থিত গণমাধ্যমকর্মীদের বলেন, সমাজসেবা অধিদপ্তরের অন্যান্য কার্যক্রমের পাশাপাশি এ কর্মসূচির আওতায় ২০১৯-২০২০ অর্থ বছরে এ পর্যন্ত উপজেলার ৩৫ জন জটিল রোগীকে এই আর্থিক সহায়তা দিয়েছে সমাজ সেবা অফিস।
                                                                                                                  

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …