শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / পার্বত্য চট্টগ্রাম / খাগড়াছড়িতে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দুর্জয় বড়ুয়া (শান্ত) প্রতিনিধি,

“জুম্ম জাতির সকল ষড়যন্ত্র প্রতিহত করে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নে ঐক্যবদ্ধ হোন” স্লোগানে খাগড়াছড়ির দীঘিনালায় নানা আয়োজনে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

১৫ নভেম্বর (বুধবার) সকালে উপজেলা বাস টার্মিনাল সংলগ্ন ইউপিডিএফ-গণতান্ত্রিক উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন সংগঠনটির নেতৃবৃন্দ।

পরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউপিডিএফ-গণতান্ত্রিক দীঘিনালা উপজেলা ইউনিটের সভাপতি সমির দেওয়ান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জতিন বিকাশ চাকমা’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেএসএস (এমএনলারমা) কেন্দ্রীয় কমিটির সদস্য প্রীতিময় চাকমা বলেন, দলাদলি ও হানাহানি বাদ দিয়ে সকল আঞ্চলিক সংগঠনকে মতাদর্শগত ঐক্যের আহ্বান জানাচ্ছি।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপিডিএফ-গণতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির সদস্য অসিম চাকমা, জেএসএস (এমএনলারমা) দীঘিনালা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, উপজেলা ছাত্র বিষয়ক সম্পাদক ও কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নলেজ চাকমা প্রমূখ।

এটি পড়ে দেখতে পারেন

খাগড়াছড়িতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের উদ্যোগে বই পাঠ উৎসব অনুষ্ঠিত

  দুর্জয় বড়ুয়া শান্ত ( প্রতিনিধ) জেলা পুলিশের উদ্যোগে খাগড়াছড়ি জেলার সকল উপজেলায় সপ্তাহব্যাপী অমর …