শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / গৃহবধূ জেরিন হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

গৃহবধূ জেরিন হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

 

মো: ইয়াছিন আকাশ ( পটিয়া প্রতিনিধি)

গত ৩০ এপ্রিল পটিয়াস্থ কচুয়াই ইউনিয়নে শ্বশুরবাড়িতে মৃত্যু হয় গৃহবধু জেরিনের।এই মৃত্যুকে শ্বশুরবাড়ির পক্ষ থেকে প্রথমে হার্টঅ্যাটাক ও পড়ে জেরিন গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করছে বলে জানানো হয় জেরিনের পরিবারকে।

এদিকে, জেরিন পরিবারের দাবী জেরিনকে
যৌতুকের জন্য পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
এই ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নে গৃহবধূ জেরিনের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসীরা।

এই সময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, হাসমত খাঁন আতিফ, জয়নাল আবেদীন, রবিউল আলম, সুলভ বড়ুয়া, আশরাফ, মুহাম্মাদ মোর্শেদ, আন্জুমান আরা তানি সহ আরো অনেকে।

মানববন্ধনে তারা বলেন, যৌতুকের লোভে জেরিনের স্বামী, ভাসুর, ভাগিনাসহ শ্বশুরবাড়ির লোকরা মিলে তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছেন। ঘটনার একদিন পর নিহতের মামা মো: রেদোয়ান বাদি হয়ে জেরিনের স্বামী, ভাসুর ও ভাগ্নের নাম সহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করে পটিয়া থানায় মামলা দায়ের করেন।মানববন্ধনে জেরিনের বাবা আমীর আলমদার ও মা জেসমিন আক্তার বলেন, ঘটনার এতদিন পরও খুনিদের আইনের আওতায় আনতে পারেননি প্রসাশন। যারা যৌতুকের জন্য জেরিনকে হত্যা করেছে হত্যাকারিদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন।

 

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …