শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / হিজরা পিংকী ইয়াবা সহ গ্রেফতার

হিজরা পিংকী ইয়াবা সহ গ্রেফতার

অভি পাল (প্রতিনিধি)

চান্দগাঁও থানাধীন খেজুরতলা রেলগেইটস্থ মা মগদেশ্বরী মন্দিরের পশ্চিম পার্শ্বে থেকে ২০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন আসামী গ্রেফতার করেন চান্দগাঁও থানা পুলিশ।

আসামী :পিংকী প্রকাশ হিজরা পিংকী (২৬), পিতা-মৃত গুরা মিয়া, মাতা-ছেনোয়ারা বেগম, সাং-নতুনগ্রাম, গুরা মিয়া বাপের বাড়ী, থানা-রাঙ্গুনিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমান-খেজুরতলা, রেলগেইটস্থ, মা মগদেশ্বরী মন্দিরের পশ্চিম পার্শ্বে পিংকী হিজরার বস্তি, থানা-চান্দগাঁও, জেলা-চট্টগ্রাম

চান্দগাঁও থানা অফিসার ইনচার্জ মাঈনুর রহমান বলেন,চান্দগাঁও থানার এসআই শরীফ রোকনুজ্জামান অফিসার ইনচার্জের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করে এবং আসামীর হেফাজত হতে ২০০০ (দুই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

তিনি আরো বলেন প্রাথমিক তদন্তে আরো জানা যায়, আসামী দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হইতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করিয়া চট্টগ্রাম মহানগর এলাকায় সহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করিয়া আসছে।

চান্দগাঁও থানার মামলা নং-০৪, তাং-০৩/১১/২০২২ইং, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু করা হইয়াছে।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …