শনিবার , এপ্রিল ১৩ ২০২৪
শিরোনাম
Home / চট্টগ্রাম / চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে মোট প্রার্থী ৩১

চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচনে মোট প্রার্থী ৩১

ডেস্ক রিপোর্ট। চট্টবাংলা ডট কমঃ আসন্ন চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫টি পদের বিপরীতে সর্বমোট ৩১ জন প্রার্থী হয়েছেন।

রবিবার ২০ ডিসেম্বর প্রার্থীর তালিকা চুড়ান্ত করে প্রেস ক্লাবের নোটিশ বোর্ডে প্রকাশ করে নির্বাচন পরিচালনা কমিটি।

এবার সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৫টি পদের বিপরীতে ৩১ জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে বর্তমান সভাপতি এটিএন বাংলার চট্টগ্রাম প্রধান আলী আব্বাসের বিপরীতে লড়বেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম প্রধান রিয়াজ হায়দার চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক চ্যানেল আই চট্টগ্রাম প্রধান ফরিদ উদ্দিন চৌধুরীর বিপরীতে প্রার্থী হয়েছেন বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে মো. খোরশেদ আলম ও সালাহ্উদ্দিন মো রেজা, সহ-সভাপতি পদে নিরূপম দাশগুপ্ত, মনজুরুল আলম মঞ্জু ও স ম ইব্রাহীম, যুগ্ম-সম্পাদক পদে আলমগীর সবুজ ও নজরুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফারুক তাহের ও রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ও মো. শহীদুল ইসলাম, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন ও মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান ও প্রণব বড়ুয়া অর্ণব এবং কার্যকরী সদস্য পদে আল রাহমান, কাশেম শাহ, খোরশেদুল আলম শামীম, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজু, মোয়াজ্জেমুল হক ও শহীদুল্লাহ শাহরিয়ার প্রার্থী হয়েছেন।

বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর উক্ত চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এটি পড়ে দেখতে পারেন

ফটিকছড়িতে ছাদেক নগর দরবার শরীফের ৪২তম পবিত্র ওরশ শরীফ সম্পন্ন

  মিলন বৈদ্য শুভ (প্রতিনিধি) ফটিকছড়ি থানার অন্তর্গত সমিতির হাট ইউনিয়নস্থ ছাদেক নগর দরবার শরীফের …